• সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

বাজিতপুরে হাঁটতে হাঁটতে চলন্ত ট্রেনের সামনে পড়ে একজন নিহত অন্যজন গুরুতর আহত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে ঢাকাগামী চলন্ত এগারসিন্দুর গোধূলি ট্রেনের নিচে পড়ে একজন নিহত ও অন্য একজন গুরুতর আহত হয়েছে। ২৯ অক্টোবর রোববার ১টা ৪৮ মিনিটের দিকে বাজিতপুর উপজেলার সরারচর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সরারচর রেললাইন ধরে হাঁটছে দুই ব্যক্তি। কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারসিন্দুর গোধূলী ট্রেনের ছুটে আসছিল। দূর থেকে হুইসেল বাজানো হলেও তাদের কান পর্যন্ত পৌঁছায়নি। বিপদ বুঝতে পেরে একটানা হুইসেল বাজিয়ে যাচ্ছিলেন ট্রেন চালক। কাছাকাছি চলে আসার পর হঠাৎ করেই ট্রেনের ঠিক সামনে ঢুকে পড়েন ওই দুই ব্যক্তি। ট্রেনের ধাক্কায় দূরে ছিটকে পড়েন তারা। আশঙ্কাজনক অবস্থায় ফেকু রাজবন নামে (৮০) একজন কে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত গেন্দু রাজভন (৫৫) একটি পা দ্বিখন্ডিত হয় এবং তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। আর এ দৃশ্যহটি আগে থেকেই মোবাইল ফোনে ধারণ করছিলেন এক যাত্রী।
সরারচর রেলস্টেশন মাস্টার রতিশ বিশ্বাস জানান, “দাপ্তরিক কাজে ব্যস্ত থাকার কারণে এই বিষয়ে সঠিক তথ্য আমার কাছে নেই। তবে শুনেছি দুজন সরারচর রেলওয়ে কলোনির বাসিন্দা এবং তারা মদ্যপান অবস্থায় রেল লাইনের উপর ঘোরাঘুরি করছিল। এমন সময় এগারসিন্দুর গোধূলী ট্রেনটি স্টেশনে প্রবেশ করার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *